শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ ০৩:২৫:১১ পিএম

সিংড়ায় অনন্ত জলিলের ত্রাণ সামগ্রী বিতরণ

রনজু আহমেদ | বিনোদন | নাটোর | সিংড়া (নাটোর) | রবিবার, ১১ সেপ্টেম্বর ২০১৬ | ০৫:২৪:২৩ পিএম

নাটোরের সিংড়া উপজেলায় বন্যা,ঝড়,অগ্নিকান্ড ও সড়ক দূর্ঘটনা সহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ্য  অসহায় ও দুঃস্থ্য পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন  জনপ্রিয় চিত্রনায়ক, শিল্পপতি অনন্ত জলিল ও তার সহধর্মিণী 
চিত্রনায়িকা বর্ষা। রবিবার দুপুরে অনন্ত জলিলের ব্যক্তিগত অর্থায়নে  পৌর কমিউনিটি সেন্টারে এসব বিতরণ করেন তারা।  ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী  জুনাইদ আহমেদ পলক এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা  নির্বাহী অফিসার সাদেকুর রহমান।  
অনুষ্ঠানে বক্তব্যের সময় আগামী দিনে সিংড়ার অসহায় পরিবারের  ৩০ জন মেয়ের যৌতুক বিহীন বিয়ে ও চলনবিলে শিক্ষা প্রতিষ্ঠান  এবং চিকিংসা কেন্দ্র প্রতিষ্ঠার মাধ্যমে শিক্ষার হার বাড়িয়ে  বেকারত্ব দূর করার ঘোষনা দেন চিত্রনায়ক অনন্ত জলিল।  
অনুষ্ঠানে দুঃস্থ্য ১০ জনের প্রত্যেককে এক বান্ডিল করে টিন ও নগদ  আড়াই হাজার টাকা, ৫০ জনের প্রত্যেককে নগদ চার হাজার করে  টাকা ও ৪শ’ জনকে ১০ কেজি করে চাল, এক কেজি করে ডাল,এক  কেজি করে তেল, শাড়ি এবং লুঙ্গি দেওয়া হয়।  
পরে তিনি সিংড়ায় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির  বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও চলনবিল পরিদর্শন করেন  জনপ্রিয় চিত্রনায়ক, বিশিষ্ট শিল্পপতি অনন্ত জলিল ও তার  সহধর্মিণী চিত্রনায়িকা বর্ষা এবং অতিথিরা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন