শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ ০২:১৯:৩১ পিএম

স্কুলছাত্রীকে ক্লাসরুম থেকে ওয়াশরুমে নিয়ে গেলেন আ.লীগ নেতা

জেলার খবর | কুমিল্লা | শুক্রবার, ৮ জুন ২০১৮ | ০৮:৫৬:৫৮ পিএম


কুমিল্লায় ৮ম শ্রেণির স্কুলছাত্রীকে (১৩) যৌন হয়রানির অভিযোগে সিরাজুল ইসলাম (৫০) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

গ্রেফতারকৃত সিরাজুল ইসলাম জেলার দেবিদ্বার উপজেলার ধলাহাস গ্রামের আলতব আলী বেপারীর ছেলে এবং মরিচাকান্দা আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সদস্য ও গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মরিচাকান্দা আদর্শ উচ্চ বিদ্যালয়ে ওই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নজরুল ইসলাম গত মঙ্গলবার ৮ম শ্রেণির কোচিং ক্লাস করছিলেন। এসময় ক্লাস থেকে ওই ছাত্রীকে লাইব্রেরিতে ডেকে নেন বিদ্যালয় পরিচালনা পর্ষদ সদস্য সিরাজুল ইসলাম। পরে তাকে ওয়াসরুমের পাশে নিয়ে শ্লীলতাহানির চেষ্টাকালে ওই ছাত্রী কোনো রকমে পালিয়ে বের হয়ে বাড়ি চলে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে গত বৃহস্পতিবার দেবিদ্বার থানায় মামলা দায়ের করেন।

পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে সিরাজুল ইসলামকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। মামলার তদন্তকারী কর্মকর্তা ও দেবিদ্বার থানা পুলিশের এসআই যুবরাজ চন্দ্র বিশ্বাস জানান, সিরাজুল ইসলামকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন