শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ ০৭:১৫:০১ এএম

রুয়েট ক্যাম্পাসে গাড়িচালককে কুপিয়ে হত্যা

জেলার খবর | রাজশাহী | মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ১০:০১:৩৮ এএম

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক গাড়িচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে রুয়েট ক্যাম্পাসের ভেতরেই এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত ব্যক্তির নাম আবদুস সালাম (৫৫)। তিনি রাজশাহী মহানগরীর ইসলামপুর দেবিশিংপাড়া মহল্লার মৃত কোবাদ আলী মণ্ডলের ছেলে। আবদুস সালাম রুয়েটের একটি বাস চালাতেন।

রুয়েট কর্মচারী ইউনিয়নের সভাপতি মহিদুল ইসলাম জানান, স্ত্রী, দুই ছেলে এবং এক মেয়েকে নিয়ে রুয়েট ক্যাম্পাসের ভেতরে কোয়ার্টারে থাকতেন আবদুস সালাম। রাতে তিনি বাইসাইকেল চালিয়ে কোয়ার্টারের দিকে যাচ্ছিলেন। কোয়ার্টার থেকে মাত্র ১০০ গজ দূরে অগ্রণী স্কুল অ্যান্ড কলেজের সামনে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। এ সময় নৈশ্যপ্রহরীরা আবদুস সালামের চিৎকার শুনে এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে আবদুস সালামকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে নিহত আবদুস সালামের ছোট ভাই আবুল কালাম জানান, ক্যাম্পাসের ভেতরে তার ভাইয়ের সঙ্গে কয়েকজনের দ্বন্দ্ব চলছিল। তবে এ হত্যাকাণ্ডের সঙ্গে কে বা কারা জড়িত তা তিনি জানেন না। ভাইকে কোপানোর খবর পেয়ে তিনি হাসপাতালে এসেছেন।

রামেক হাসপাতালের মর্গে গিয়ে দেখা যায়, আবদুস সালামের মরদেহের মাথা, দুই হাত, কপাল ও বুকে মারাত্মক জখমের চিহ্ন রয়েছে। এর মধ্যে শুধু বুকেই অন্তত ১০টি স্থানে গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে।

হাসপাতালেই ছিলেন নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন খান। তিনি জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবেই তিনি হাসপাতালে এসেছেন। আবদুস সালামকে কেন হত্যা করা হয়েছে তা তিনিও জানতে পারেননি। খোঁজখবর নিয়ে পরে বলতে পারবেন।

জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে বলেও জানান তিনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন