বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ ০৬:৫৯:৪৮ এএম

সুনামগঞ্জে দুইপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

জেলার খবর | সুনামগঞ্জ | শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৮ | ০৭:৩২:১৩ এএম

সুনামগঞ্জের দিরাই উপজেলায় জলমহল নিয়ে সংঘর্ষে ১জন নিহত হয়েছেন। এছাড়াও আরো ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) উপজেলার কুলঞ্জ ইউনিয়নের টাংনি নামক এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মজনু মিয়া (৬২), তিনি উপজেলার কুলঞ্জ ইউনিয়নের তেতৈয়া গ্রামে বাসিন্দা। সংঘর্ষে গুরুত্বর আহতদের মধ্যে ৪ জনকে কুলঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কুলঞ্জ ইউনিয়নের টাংনির জলমহলের দখল নিয়ে কুলঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুজিবুর রহমানের সাথে র্দীঘ দিন ধরেই কুলঞ্জ গ্রামের ডনেল চৌধুরী বিরোধ চলছিল। এরই জের ধরে বৃহস্পতিবার (১৫ ফেব্রুইয়ারি) দুপুরের পরপর দু-পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এতে করে ঘটনাস্থলেই মজনু মিয়া নিহত হয়। খবর পেয়ে পুলিশ দ্রত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হাবিবুল্লাহ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকার পরিবেশ শান্ত রয়েছে। তবে এ ঘটনায় কোন পক্ষ থেকেই মামলা দায়ের করার তথ্য পাওয়া যায় নি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন