রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ ১১:৪২:৩৬ এএম

বরিশালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

জেলার খবর | বরিশাল | রবিবার, ১৪ আগস্ট ২০১৬ | ১০:২৮:১১ পিএম

বরিশালের উজিরপুর উপজেলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ রবিবার দুপুরে উপজেলার গুঠিয়া ইউনিয়নের হানুয়া গ্রামে এ ঘটনা ঘটে। 
নিহতরা হলো ওই গ্রামের মৃত হারুন মাস্টারের ছেলে আবির (৪) এবং রাজু সমাদ্দারের ছেলে দুর্জয় সমাদ্দার (৭)। এদের মধ্যে দুর্জয়দের বাড়ি উজিরপুর পৌর শহরে সমাদ্দার বাড়ি হলেও তারা আবিরদের বাড়ি ভাড়ায় বসবাস করে আসছিল। 
এ বিষয়ে স্থানীয় বাসিন্দা মাইনুল সরদার জানান, শিশু আবির ও দুর্জয় বাড়ির উঠানে খেলা করছিলো। সবার অলক্ষ্যে তারা পুকুরে পড়ে যায়। দুপুর ১টার দিকে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে পুকুর থেকে ওই দুই শিশুকে অবচেতন অবস্থায় উদ্ধার করে। এ সময় তাদের দুজনের হাতেহাত ধরা ছিলো বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। পরে তাদেরকে পাশ্ববর্তী বানারীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন। সেখানে থেকে তাদের লাশ গ্রামে নিয়ে যাওয়া হলে শোকের ছায়া নেমে আসে পুরো এলাকায়। পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে উজিরপুর থানার ওসি গোলাম ছরোয়ার বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। তাদের মৃত্যুর প্রকৃত কারণ তদন্ত করা হবে।


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন