রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ ০৬:২৩:০০ পিএম

দৌলতপুরে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭ | ০৪:১৭:৪৭ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মিরাজ ওরফে টেনি (২৭) নামে এক দূর্ধর্ষ সস্ত্রাসী নিহত হয়েছে। এ সময় উদ্ধার হয়েছে ১টি বিদেশী পিস্তুল, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড পিস্তুলের গুলি। আহত হয়েছে পুলিশের ৩ সদস্য। মঙ্গলবার ভোর রাত পৌনে ৪ টার দিকে উপজেলার পিপুলবাড়িয়া-বালিয়াডাঙ্গা মাঠের মধ্যে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। নিহত টেনি উপজেলার আড়িয়া ইউয়িনের হৃদয়পুর ছাতারপাড়া গ্রামের আলম মন্ডলের ছেলে।

দৌলতপুর থানার ওসি শাহ দারা খাঁন পিপিএম জানান, একদল সশস্ত্র সন্ত্রাসী, সন্ত্রাসী কর্মকান্ড ঘটানোর উদ্দেশ্যে দৌলতপুর- কাতলামারী সড়কের পিপুলবাড়িয়া-বালিয়াডাঙ্গা মাঠের মধ্যে অবস্থানের গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানার এসআই শরিফুল ও এসআই রহিমের নেতৃত্বে পুলিশের টহল দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশের গাড়ীকে লক্ষ্য করে গুলি চালায়। জবাবে পুলিশও পাল্টা গুলি চালালে ‘বন্দুকযুদ্ধের’ এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে। এসময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা সন্ত্রাসী টেনিকে শনাক্ত করেন। তার বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অপরাধের দৌলতপুর থানায় ৪ টা ও অন্যান্য থানায় ২ টা মোট ৬টা মামলা রয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন