শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ ০৪:৩০:৫১ এএম

পর নারীর সাথে নিজের স্বামীকে দেখে অবাক কাণ্ড ঘটালেন এক নারী

ভিন্ন খবর | সোমবার, ২২ মে ২০১৭ | ০৮:২৭:৩৪ এএম

সবাইকে হতবাক করে, স্বামীর গাড়ির বনেটে লাফ দিয়ে উঠে গেলেন  স্ত্রী।স্বামীকে অন্য নারীর সঙ্গে দেখতে পছন্দ করেন না স্ত্রীরা, এটাই স্বাভাবিক। কিন্তু এমন আজব কাণ্ড ঘটানোটা একটু অস্বাভাবিক ।  আর এমন ঘটনা ঘটলে সংশ্লিষ্ট পুরুষ বা মহিলা যে খুবই ক্রুদ্ধ হবেন, তা আর বলার অপেক্ষা রাখে না।  এমনই একটা ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। 

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের স্বামী অন্য মহিলার সঙ্গে গাড়িতে দেখে ফেলে তুলকালাম বাঁধালেন স্ত্রী।  স্বামীর গাড়ির বনেটে বসে পড়লেন তিনি।  কিন্তু স্ত্রীকে বনেটে বসে থাকতে দেখেও স্বামী গাড়ি থামাননি।  রাস্তায় চলতে থাকে গাড়ি। 

বনেটে বসে চিত্কার-চেঁচামেচি করছেন মহিলা।  হয়ত গাড়ি থামানোর সাহস করেননি স্বামী।  ওই ব্যক্তি ভালো করেই জানেন যে, গাড়ি থামালে মাঝরাস্তাতেই শুরু হবে গণ্ডগোল।  ওই ব্যক্তি শুধু ওই আশঙ্কার কথা মাথায় রেখে আর একটি দিক সম্পূর্ণ অবহেলা করেছেন।  মহিলা বনেট থেকে রাস্তায় পড়ে গেলে মারাত্মক বিপদ ঘটতে পারত।  শেষপর্যন্ত লোকজন ওই গাড়ি থামান। 

গাড়ি থামার সঙ্গে সঙ্গে স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয়ে যায় বচসা।  গত সপ্তাহে এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ আফ্রিকার রাজধানী প্রিটোরিয়া শহরে।  পরে স্থানীয় জনতা ও পুলিশের হস্তক্ষেপে ওই মহিলাকে গাড়ির বনেট থেকে নামানো হয়। 





খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন