রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ ১১:৩১:২০ এএম

জোরপুর্বক অষ্টমশ্রেনীর ছাত্রীর আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে, তারপর...

জেলার খবর | বরিশাল | বানারীপাড়া উপজেলা | শুক্রবার, ২৬ আগস্ট ২০১৬ | ০৯:৪৫:৩৭ এএম

বরিশালের বানারীপাড়া উপজেলায়  এক স্কুলছাত্রীকে জোর করে জড়িয়ে ধরে সেই  ছবি কৌশলে তুলে ইন্টারনেটে আপত্তিকর অবস্থায় ছড়িয়ে দেয়ার অভিযোগে দুই বখাটেকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় পুরো এলাকাজুড়ে চলছে উত্তেজনা । 
বৃহস্পতিবার দুপুরে উজিরপুর উপজেলার হারতা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
সুমাইয়া খানম নামে ঐ ছাত্রী উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। অন্যদিকে, বখাটে নাঈম রাঢ়ী ও আল-আমিনের বানারীপাড়া উপজেলার আউয়ার ও বাইশারী এলাকায়।
উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাকির হোসেন জানান, গত ২৩ আগস্ট স্কুলে আসার পথে করপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশের সড়কে পৌঁছা মাত্র বখাটে নাঈম রাঢ়ী তাকে জড়িয়ে ধরে এবং তার সহকর্মী আল আমিন মোবাইল দিয়ে ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়। এ ঘটনায় বুধবার স্কুলছাত্রী লিখিত অভিযোগ দেয়। সকালে ওই অভিযোগটি সুপারিশ করে থানায় পাঠানো হয়।
বানারীপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, প্রধান শিক্ষকের সুপারিশ করা অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে বখাটেরা কোথায় আছে তা খুজে বের করা হয়। সোর্সের মাধ্যমে জানা যায়, তারা অত্মগোপনে পার্শ্ববর্তী উজিরপুর উপজেলার হারতা এলাকায় অবস্থান করছে।
দুপুরে হারতা এলাকায় অভিযান চালিয়ে সেখানকার ক্যাম্প পুলিশের সহায়তায় ওই দুই বখাটেকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অথবা ওই অভিযোগটি মামলা হিসেবে রজ্জু করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন