বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ ০৯:৩৪:১৪ পিএম

ভালোবাসা দিবস উপলক্ষে শেরপুরে বাহারী ফুলের দোকান

জাহিদুল খান সৌরভ, স্টাফ রিপোর্টার | জেলার খবর | শেরপুর | মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী ২০১৭ | ০১:২৭:৫৪ পিএম

১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস পালিত হচ্ছে, বাদ যায়নি অন্যান্য দেশ সহ বাংলাদেশ। ভালোবাসার দিনে পছন্দের মানুষটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে সকলেই থাকে অধীর অপেক্ষায়।

তাই শেরপুর জেলা শহরের থানা মোড়, নিউমার্কেট মোড়, খরমপুর মোড়, কলেজ মোড় সহ বিভিন্ন ব্যস্ততম জায়গায় বসেছে বাহারী রং-বেরঙের ফুলের সমাহার।

ভালোবাসা দিবস বলে কথা তাই পরিবারের সদস্য কিংবা ভালোবাসার মানুষ শো পিস, ভ্যালেনন্টাই কার্ড, উপহার যাই হোক ফুল দিয়ে শুভেচ্ছাটা জানাতেই হবে।

জেলা শহরের সবচাইতে ব্যস্ত জায়গা খরমপুর মোড়ে ইউরো বিডি.কমের সাথে কথা হয় এক বিক্রেতার সে জানায়, গত বারের থেকে এ বছর বেচা-কেনা ভালো সাড়া পাওয়া ও যাচ্ছে ব্যাপক।

কিন্তু অন্যদিকে ক্রেতারা অভিযোগ করছেন ফুলের দাম আকাশ ছোঁয়া, একটি গোলাপ যেখানে ৫-১০ টাকায় পাওয়া যেত সেখানে গতরাত থেকে সে ফুল বিক্রি হচ্ছে ৪০-৫০ টাকায়, আবার পাতা বাহারসহ বিভিন্ন ফুল দিয়ে সাজানো তোড়া ১০০ টাকার জায়গায় বিক্রি হচ্ছে ২০০-২৫০ টাকায়।

ভালোবাসার সাথে তো আর টাকার তুলনা হয় না তাই ক্রেতাদের পছন্দের প্রথম তালিকায় থাকছে তিন রকমের গোলাপ মেরেন্ডা, লিংকন, ক্যাপ স্টিক ফুলের মধ্যে রয়েছে রজনীগন্ধা, গ্লাডিওলাস ও জিপসি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন