মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ ০৬:১৬:৩৮ পিএম

নাটোরে ব্যাংক ডাকাতির চেষ্টা, দুই নৈশ প্রহরী আটক

জেলার খবর | নাটোর | শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০১৬ | ০৭:০১:২৪ পিএম


জেলায় ইসলামী ব্যাংকের একটি শাখার দ্বিতল ভবনের জানালার গ্রীল কেটে ডাকাতির চেষ্টা করেছে একদল ডাকাত। এ সময় ডাকাতরা ব্যাংকের ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা ভেঙ্গে ফেলে।

গতকাল বৃহস্পতিবার গভীর রাতে শহরের কানাইখালি এলাকায় ইসলামী ব্যাংক নাটোর শাখায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আব্দুস সাত্তার (৩২) ও নুর আলম (২৭) নামে দুই নৈশ প্রহরীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মশিউর রহমান জানান, বৃহস্পতিবার রাত সাড়ে তিনটার দিকে একদল ডাকাত শহরের কানাইখালী এলাকায় নাটোর ইসলামী ব্যাংকে ডাকাতির চেষ্টা করে। তারা ইসলামি ব্যাংকের পূর্ব দিকের জানালার গ্রীল ও সিসি ক্যামেরা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এ সময় ডাকাতরা ব্যাংকের দুই নৈশপ্রহরী আব্দুস সাত্তার ও নুরে আলমকে মুখ বেঁধে একটি কক্ষে ফেলে রেখে শাবল দিয়ে ব্যাংকের ভোল্ট ভাঙ্গার চেষ্টা করে। ভোল্ট ভাঙ্গতে না পেরে ডাকাতরা ব্যাংকের আসবাবপত্র ভাঙচুর করে চলে যায়।
ওসি আরো জানান, আজ শুক্রবার সকাল ৯টার দিকে এলাকাবাসী ব্যাংকের জানালার গ্রিল ভাঙ্গা দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নৈশপ্রহরীদের উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

এ ঘটনার সত্যতা স্বীকার করে ব্যাংকের ব্যবস্থাপক আবু বক্কর সিদ্দিক জানান, সংঘবদ্ধ ডাকাতদল ভোল্ট ভাঙতে না পারায় তাদের আর্থিক কোনো ক্ষতি হয়নি। তবে পালিয়ে যাওয়ার সময় তারা সিসি ক্যামেরা খুলে নিয়ে গেছে। লকার রুমে ঢুকলেও মূল্যবান কোনকিছু খোয়া যায়নি।

জানা গেছে, এ ঘটনায় আজ শুক্রবার দুপুরে রাজশাহী থেকে ইন্সপেক্টর ইনাম আহমেদের নেতৃত্বে সিআইডি’র ক্রাইম সিন তদন্ত শাখার একটি দল ঘটনাস্থল পর্যবেক্ষণে ব্যাংকে প্রবেশ করে।

এ ব্যাপারে নাটোর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো: রফিকুল ইসলাম জানান, তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করে দোষীদের সনাক্ত করা হবে।


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন