মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ ০৭:১৬:১৭ পিএম

নাটোরের নিখোঁজ তিন যুবলীগ কর্মীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নাটোর সংবাদদাতা | জেলার খবর | নাটোর | সোমবার, ৫ ডিসেম্বর ২০১৬ | ০৬:৫১:৪০ পিএম

নাটোরে র‌্যাবের পরিচয়ে অপহৃত ৩ যুবলীগ কর্মীর গুলিবিদ্ধ লাশ দিনাজপুরের ঘোড়াঘাটে থেকে সোমবার সকালে উদ্ধার করেছে সেখানকার পুলিশ । 

নিহতরা হচ্ছেন নাটোর শহরের কানাইখালী মহল্লার মৃত সোনা মিয়ার ছেলে নাটোর পৌর যুবলীগের সদস্য রেদোয়ান সাব্বির, একই মহল্লার হাফেজ লুৎফর রহমানের ছেলে যুবলীগ কর্মী আব্দুল্লাহ ও কালুর মোড় এলাকার কালু মিয়ার ছেলে যুবলীগ কর্মী সোহেল।

এর আগে সাব্বিরের মা রুখসানা বেওয়া বাদি হয়ে রোবারর রাতে ৩ জনের নিখোঁজ হওয়ার ঘটনায় নাটোর থানায় একটি জিডি করেন। জিডিতে তিনি জানান ৩ ডিসেম্বর রাত ৮টার দিকে নাটোর সদর উপজেলার তকিয়া বাজার থেকে র‌্যাব পরিচয়ে তাদের তুলে নিয়ে রাজশাহীর দিকে যাওয়া হয়। তাদের মৃত্যুর সংবাদ পাওয়ার পর পরিবার গুলোতে চলছে শোকের মাতম।

নিহত সাব্বিরের মা রুখসানা জানান, র‌্যাবের পোশাকে সাব্বির সহ ৩ জনকে তুলে নিয়ে হত্যা করা হয়েছে। তিনি এই ঘটনার বিচার দাবি করেন।

নিহত সাব্বিরের বোন শুরভী জানান, র‌্যাবের কার্ড দেখিয়ে ২ মাইক্রোতে আসা ১০/১২ জন তাদের তুলে নেয়। তিনি বলেন,তার ভাইসহ এই জনের কোন অপরাধ থাকলে দেশের প্রচলিত আইনে বিচার হবে। এভাবে কেনো হত্যা করা হলো।অপরদিকে আব্দুল্লাহ ও সোহেলের পরিবার থেকেও এই ঘটনার বিচার দাবি করা হয়। সোমবার দুপুরের নিহতদের পরিবারের সদস্য লাশ আনতে দিনাজপুরের উর্দ্দেশে রওনা হয়েছে।

অপরদিকে সোমবার দুপুরে যুবলীগের পক্ষ থেকে নাটোর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে যুবলীগের ৩ জনকে হত্যার সঠিক তদন্ত দাবি করা হয়েছে। একই সাথে তাদের যারা তুলে নিয়ে গেছে তাদের খুজে বের করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন নেতারা। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নাটোর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক,রুহুল আমিন বিপ্লব, সদর থানা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ডাবলু ও পৌর যুবলীগের আহবায়ক সাইম হোসেন উজ্জল।

এই ঘটনায় র‌্যাব নাটোর ক্যাম্পের ইনচার্জ শেখ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, তারা বিষয়টি সম্পর্কে অবগত নন।

এ ব্যাপারে নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান জানান,থানায় জিডির তদন্ত চলছে। এছাড়া নিহতদের পরিবার থেকে মামলা দেওয়া হলে সেটাও গ্রহণ করা হবে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন