সোমবার, ২১ অক্টোবর ২০১৯ ০৩:৪৪:২৪ পিএম

জমি লিখে নিয়ে বৃদ্ধা মাকে ফেলা হলো রাস্তায়

জেলার খবর | গাজীপুর | মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০১৬ | ০৩:০৪:৪৪ পিএম

গাজীপুরে জমি লিখে নিয়ে ৮০ বছরের এক বৃদ্ধাকে রাস্তায় অসুস্থ অবস্থায় ফেলে রেখে গেছে তার মেয়ে ও জামাতা। সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তারা সোমবার তাকে উদ্ধার করে সরকারি একটি আশ্রয় কেন্দ্রে পাঠিয়েছেন। নাম আমেনা বলে কর্মকর্তাদের জানালেও গ্রামের নাম বলতে পারেননি তিনি। 


বেশ ক'দিন ধরে বৃদ্ধাকে পুবাইল উচ্চ বিদ্যালয়ের কাছে দেখতে পেয়ে শিক্ষার্থীরা একটি টংঘরে থাকার ব্যবস্থা করে। খাবারও দেয় তারা। সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক শংকর শরণ সাহা বলেন, তাকে পুবাইলে সমাজসেবার একটি আশ্রয় কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাড়ি সাভার থানার ভাকুর্তা বাজারের কাছাকাছি বলে তিনি তাদের জানিয়েছেন। 


স্বামী নোয়াব আলী ও বাবা সাহাজউদ্দিন ছাড়াও চাচাতো ভাই সোনা মিয়া, সুলতান কমান্ডার, সুরুজ মাস্টার ও মধু মাতব্বরের নাম মনে করতে পেরেছেন তিনি। ছমিরন নেছা ও বিবি আক্তার নামে তার দুই মেয়ে রয়েছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। 

ঠিকানা পাওয়া গেলে সুস্থ হওয়ার পর তাকে বাড়ি পাঠানোর ব্যবস্থা করা হবে। সমাজসেবা অধিদপ্তরের এক কর্মকর্তা জানান, পাঁচটি ঘরসহ এক বিঘা জমি লিখে নিয়ে সম্প্রতি বিবি আক্তার ও তার জামাই সোলেমান খলিফা আমেনাকে রাস্তায় ফেলে রেখে যায়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন