বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ ১০:৪৫:১৭ এএম

ডিমলায় স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় বখাটের কারাদন্ড

জেলার খবর | নীলফামারী | মঙ্গলবার, ৮ নভেম্বর ২০১৬ | ০৪:৪০:০১ পিএম

 নীলফামারীর ডিমলায় স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে লিপন ইসলাম (২০) নামের এক বখাটে যুবককে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোমবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম এ রায় প্রদান করেন। লিপন ইসলাম ডিমলা সদর ইউনিয়নের দক্ষিন তিতপাড়া গ্রামের আইনুল হকের পুত্র।

পুলিশ সুত্রে জানা যায়, ডিমলা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ও বাবুরহাট সদর গ্রামের আব্দুর রহমানের কন্যা (১৩) কে বিদ্যালয় যাওয়া আসার পথে লিপন প্রতিনিয়ত উত্ত্যক্ত করত। চলতি বছরের গত ২৬ সেপ্টেম্বর বিদ্যালয়ে যাওয়ার সময় লিপন রাস্তায় ছাত্রীটিকে গতিরোধ করে। এ ব্যাপারে স্থানীয়ভাবে আপোষ মিমাংশা করে দেন ইউপি সদস্য আবু তালেব সহ এলাকার গন্যমান্যগন। কিন্তু লিপন পুনরায় ছাত্রীটির বিদ্যালয়ে যাওয়া-আসার সময় প্রতিবন্ধতা সৃষ্টি করতে থাকে।

গত সোমবার বিদ্যালয়ে যাওয়ার সময় মেয়েটির গতিরোধ করে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দেয়। পরে সেখান থেকে ওই বখাটে কে ডিমলা থানার এসআই ইমাদ উদ্দিন মোহাম্মদ ফিরোজ ঘটনাস্থল থেকে লিপনকে আটক করে থানায় নিয়ে আসে।

সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্র্যাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট রেজাউল করিমের আদালতে হাজির করা হলে উত্যক্ত করার অভিযোগে বখাটে যুবককে- ১ মাসের বিনাসশ্রম কারাদন্ড প্রদান করেন তিনি।

ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, ভ্র্যামামান আদালতের সাজাপ্রাপ্ত লিপন ইসলামকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন