রবিবার, ২৫ আগস্ট ২০১৯ ০১:৫৭:৩১ এএম

পত্নীতলায় বাসের ধাক্কায় অটোরিক্সার যাত্রী নিহত, আহত ৫

স্বদেশ কুমার মন্ডল | রুপচর্চা | নওগাঁ | পত্নীতলা | শুক্রবার, ১৯ আগস্ট ২০১৬ | ০৪:৫৫:৩২ পিএম

পত্নীতলায় শুক্রবার সকালে  নজিপুর বাসস্ট্যান্ড এলাকার সিএ্যান্ডবি গেটের সামনে ঢাকাগামী তনয় পরিবহনের  ধাক্কায় অটোরিক্সা-ভ্যানের এক যাত্রীর মৃত্যু ও ৫ যাত্রী আহত হয়েছেন। আহতদের পত্নীতলা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় নিহত অটোরিক্সা-ভ্যানের যাত্রী পারুল বিবি উপজেলার নৌটা গ্রামের  আবুল কালামের স্ত্রী। আহতরা হলেন নৌটা গ্রামের হাসিনা বিবি (৪৪), ও মোছা:  জাকিয়া (২২), বালুঘা গ্রামের পারুল আক্তার (৪০) ও শিশু জাহিদ হাসান (২) ও  অটোরিক্সা-ভ্যান চালক বাবনাবাজ গ্রামের স্বপন মারডি (৩০)।
পত্নীতলা থানা সুত্রে জানা গেছে নজিপুর-নওগাঁ সড়কের সিএ্যান্ডবি মোড়ের সামনে মহাদেবপুর উপজেলা থেকে যাত্রী নিয়ে নজিপুর এলাকায় একটি ব্যাটারি  চালিত অটোরিক্সা আসার পথে ঢাকাগামী তনয় পরিবহন নামে একটি বাস  অটোরিক্সা-ভ্যানটিকে ধাক্কা দিলে অটোরিক্সা-ভ্যানটি দুমড়ে মুচড়ে যায় এবং  ঘটনাস্থলেই পারুল বিবি মারা যান। এসময় অটোরিক্সা-ভ্যানটিতে থাকা চালকসহ ৫  জন গুরুত্বর আহত হন। 
এলাকার লোকজন তাৎক্ষনিক আহতদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পত্নীতলা থানা পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে  মৃতদেহ সহ দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিক্সা-ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।  তবে বাসটি আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের  হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন