রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ ১২:০২:১৮ পিএম

গৌরনদীতে ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে ২জনের মৃত্যু!

জেলার খবর | বরিশাল | মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০১৬ | ০৩:৫৩:৪৭ পিএম

বরিশালের গৌরনদী উপজেলায় ট্রাক ও যাত্রীবাহী মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আটজন।

মঙ্গলবার সকালে বরিশাল-ঢাকা মহাসড়কের আশোকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার দেওপাড়া গ্রামের ইউনুস সরদারের ছেলে মাহেন্দ্রচালক সুজন সরদার (৩০), মাহেন্দ্রের যাত্রী টরকীচর এলাকার সাধু মণ্ডলের ছেলে সুমন মণ্ডল (৩৫)।

এ ঘটনায় আহতদের বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ও গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে আহত বিমল বাড়ৈর অবস্থা আশঙ্কাজনক বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহ আল মামুন জানান।

গৌরনদী হাইওয়ে থানার ওসি মো. শাহাদাত হোসেন জানান, ঢাকা থেকে গ্যাস সিলিন্ডার বোঝাই করে ট্রাকটি (খুলনা মেট্রো-ট-১১-১০১২) বরিশালে যাচ্ছিল।
পথে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে গৌরনদীর আশোকাঠি ফিলিং স্টেশন এলাকায় ট্রাকটির সঙ্গে বিপরীতমুখী মাহেন্দ্রর (বরিশাল-থ-১১-০৭৫৩) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইজন নিহত এবং আহত হয় আট মাহেন্দ্র যাত্রী।

হাইওয়ে থানার ওসি আরও বলেন, ট্রাক আটক করা হলেও চালক ও সহয়োগী পালিয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গৌরনদী ফায়ার স্টেশনের ইনচার্জ অধীর কর্মকার জানান, খবর পেয়ে গুরুতর আহত আট যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাহিন্দ্রা চালক সুজন সরদার, মাহেন্দ্র যাত্রী সুমন মণ্ডলকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত মাহিন্দ্রা যাত্রী বিমল বাড়ৈ (৫০), সেন্টু মণ্ডল (৩৯), মো. মানিককে (৪৩) বরিশাল শেবাচিম হাসপাতালে ও জয়নাল ফকির (৪০), খোকন বেপারী (৩০), জানে আলমকে(৭০) গৌরনদী উপজেলা স্বাস্থ কমপ্লেক্স ভর্তি করা হয়েছে বলে জানান ফায়ার স্টেশনের ওই কর্মকর্তা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন