শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ ০৩:০১:৩৩ পিএম

মোবাইলে জ্বিনের বাদশা পরিচয় দিয়ে অর্থ আত্মসাৎ, গ্রেপ্তার ৪

জেলার খবর | গাইবান্ধা | রবিবার, ২৩ অক্টোবর ২০১৬ | ১১:৪৮:২০ পিএম

মোবাইল ফোনে জ্বিনের বাদশা পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে সিআইডি। গতকাল শনিবার গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করে সিআইডির ঢাকা মেট্রো দক্ষিণের ডেমরা ইউনিট।
গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আশরাফুল মণ্ডল (৩৫), মো. মাহফুজ ডেবু (১৮), মো. আবু জাহিদ সিদ্দিকী ওরফে জাহিদ (৩৩) ও মো. তাহাজ উদ্দিন (২১)।
আজ রবিবার বিকেলে রাজধানীর সিআইডি প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানান সিআইডির ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) রওশন আরা বেগম।
তিনি বলেন, তদন্তে সংঘবদ্ধ এ চক্রটির পিছনে বড় ব্যক্তিদের পৃষ্ঠপোষকতা রয়েছে বলে জানতে পেরেছে সিআইডি। গাইবান্ধায় অভিযান চালাতে গিয়ে দেখা গেছে সেখানে অনেক মানুষকে জীনের বাদশা প্রতারিত করেছে। আমাদের তদন্ত চলছে। তদন্তের পর এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে।
ডিআইজি রওশন আরা বেগম আরো বলেন, জীনের বাদশাহ পরিচয়ে অভিযুক্তরা সাধারণ মানুষকে নানা ধরনের ভয়ভীতি দেখাতো। পরকিয়া অথবা সন্তানের অমঙ্গলের মতো বিষয়ে সমাধানের পথ বলে মানুষকে আবেগপ্রবণ করে টাকা হাতিয়ে নিত। এভাবেই প্রতারিত হওয়া যাত্রাবাড়ীর বাসিন্দা ওবায়দুর রহমান খান এবং তার স্ত্রী শিরিনা আক্তার ঝরনা। এ দম্পতির কাছ থেকে চক্রটি বিভিন্ন সময়ে ২২ লাখ ৮১ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। তারা এ ঘটনায় মামলা করে। সে মামলার তদন্তের সূত্র ধরেই এদের গ্রেপ্তার করা হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন