বুধবার, ২২ জানুয়ারী ২০২০ ০১:২৮:০৮ এএম

আক্কেলপুরে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ ১

জেলার খবর | নওগাঁ | বুধবার, ১৯ অক্টোবর ২০১৬ | ০৫:১১:৪৯ পিএম

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে একাধিক ডাকাতি ও হত্যাসহ এক ডজন মামলার পলাতক আসামি দিলবর (৩৭) গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার আনুমানিক রাত ২টার দিকে আক্কেলপুর-বগুড়া সড়কের ভিকনি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। ডাকাত দিলবরকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানায় পুলিশ।

গুলিবিদ্ধ দিলবর আক্কেলপুর উপজেলার সুসৃষ্টি আদর্শ গুচ্ছগ্রামের ছবদের আলীর ছেলে। পুলিশের দাবি, দিলবর একধিক হত্যা ও ডাকাতিসহ প্রায় এক ডজন মামলার আসামি।

ওই সময় ডাকাতদের হামলায় ওবায়দুর রহমান ও বিধান রায় নামে দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছে। তারা স্থানীয় আক্কেলপুর উপজেলা হাসপাতালে প্রাথামিক চিকিৎসা নিয়েছেন।

আক্কেলপুর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ২টার দিকে আক্কেলপুর-বগুড়া সড়কে সিএনজি চালিত অটোরিকশায় টহল দেয়ার সময় ভিকনি ব্রিজ এলাকায় একদল ডাকাত টহল পুলিশের গাড়ির সামনে পড়ে। এসময় তারা অতর্কিত হামলা চালায়। আত্মরক্ষার্থে পুলিশ ডাকাতদের লক্ষ্য করে ৭ রাউন্ড গুলি ছোড়ে। এতে দিলবর ডান পায়ের হাঁটুতে গুলিবিদ্ধ হলে তার সহযোগীরা তাকে ফেলে পালিয়ে যায়।

পরে দেশীয় অস্ত্রসহ পুলিশ তাকে আটক করে। ওই সময় ডাকাতের হামলায় পুলিশ কনস্টেবল ওবায়দুর ও বিধান আহত হয়। গুলিবিদ্ধ ডাকাত দিলবরকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত দুই পুলিশ কনস্টেবলকে আক্কেলপুর উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন