সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ ১০:২৯:২১ এএম

কেন্দ্রীয় সম্মেলনকে ঘিরে জেলা আওয়ামীলীগের বর্নাঢ্য আয়োজন

প্রান্ত রনি | জেলার খবর | রাঙ্গামাটি | মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০১৬ | ০১:৩০:৫৫ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় সম্মেলনে যোগ দিতে পার্বত্য জেলা রাঙামাটি থেকে প্রায় দেড়শতাধিক নেতা-কর্মী ঢাকায় যাবেন। এদের মধ্যে জেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির ২৭ জন নেতা কাউন্সিলর হিসেবে থাকবেন এবং বাকীরা প্রতিনিধি পর্যবেক্ষক হিসেবেই যাবেন বলে জানিয়েছেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মো: মুছা মাতব্বর।

তিনি আরো জানিয়েছেন, প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ,সবার আবাসন ব্যবস্থা নিশ্চিত সহ কাজগুলো আগাম সেড়ে রাখার জন্য তিনি ২২ অক্টোবরের আগেই ঢাকা পৌঁছাবেন। আর কাউন্সিলররা সবাই ২১ অক্টোবর রাতে ডলফিন ও ইউনিক পরিবহনের গাড়ীতে ঢাকা যাবেন।

এদিকে কেন্দ্রীয় কাউন্সিলর উপলক্ষ্যে ১৮ অক্টোবর রাঙামাটি শহরে পৌরচত্বর থেকে নিউ মার্কেট অবধি আনন্দ র্যালি এবং ২১ ও ২২ অক্টোবর রাঙামাটি শহরের গুরুত্বপূর্ণ স্থান ও স্থাপনাগুলোতে আলোকসজ্জা করবে আওয়ামীলীগ। 

এর মধ্যে রয়েছে শহরের ফিসারি সংযোগ সড়ক,বঙ্গবন্ধুর ভাস্কর্য চত্বর,শহীদ মিনার,দোয়েল চত্বর অন্যতম। এরই মধ্যে ১৯ অক্টোবর শহরের ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইন্সটিটিউট মিলনায়তনে জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন দলটির সাধারন সম্পাদক মো: মুছা মাতব্বর।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন